স্থায়ীভাবে চালু হলো বাংলাদেশের জনপ্রিয় সোশ্যাল ওয়েবসাইট (বিএম)

বেশ কিছুদিন বন্ধ থাকার পর মে মাস থেকে ওয়েবসাইটি স্থায়ীভাবে চালু করা হলো বলে জানিয়েছেন সিইও নাসির উদ্দিন স্যার

Posted  170 Views updated 9 days ago
Image

বিস্তারিত...

২০২০ সালের শুরুতে বাংলাদেশে এসেছে হুবহু ফেসবুকের মতো একটি ওয়েবসাইট। এবং সেই সাইট থেকে অর্থ আয়ের ব্যবস্থাও আছে। জানলে অবাক হবেন যে সাইটটিতে ফেসবুকের মতো শুধু লাইক, কমেন্ট এবং পোস্ট করে টাকা আয়ের ব্যবস্থা করা হয়েছে।

 

  • ফলে খুব অল্প সময়ে অনেক বেশি জনপ্রিয়তা পেয়ে যাই BMrealsates.com সোশ্যাল ওয়েবসাইটটি।

 

এই বিষয়ে আমরা BMrealsates.com সোশ্যাল ওয়েবসাইটের সিইও নাসির উদ্দিন স্যারের সাথে কথা বলেছি। তিনি বলেন, প্রথমেই আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করছি এমন একটি উদ্দ্যোগ নিয়ে কাজ করতে পেরে।

 

আমি এই সাইট নিয়ে যখন কাজ শুরু করি তখন তেমন ভাবে ধারণা করিনি। ভেবেছিলাম সবাইতো ফেসবুকে সারা দিন সময় দেয়। তো তাদের এই ফেসবুকের সময়কে কিভাবে কাজে লাগানো যাই। পরে আস্তে আস্তে আমি এই পর্যন্ত এসেছি আল্লাহর রহমতে। এবং প্রচুর সাড়া পেয়েছি।

 

আর একটা কথা না বললেই নয়, আমি সব সময় ছাত্র-ছাত্রীদের নিয়ে বেশি ভাবি। তাদের অবসর সময়গুলোকে কিভাবে আমরা মূল্যয়ন করতে পারি। যেমন মনে করেন একজন শিক্ষার্থীর খুব বেশি আয়ের প্রয়োজন নেই বা আয় না থাকলেও সমস্যা হবে বলে মনে হয় না। কিন্তু এর পরেও সবাই মনে করে আমি এখন থেকেই ছোট-খাটো হলেও কিছু করতে চাই। সেই দিকটা আমি আমার চিন্তা ভাবনাতে নিয়েছি। এবং সেই অনুযায়ী সিস্টেমও রেখেছি আমার ওয়েবসাইটে।

 

তার ডেভেলপারের বিষয়ে তিনি মন্তব্য করে বলেন, ধন্যবাদ জানাতে চাই আমার প্রিয় মানুষ ও BMrealsates.com সোশ্যাল ওয়েবসাইটের ডেভেলপার আমির হামজা ভাইকে। সাইটটি এই পর্যন্ত নিয়ে আসতে তারও অক্লান্ত পরিশ্রম রয়েছে।

 

  • অনেকের অভিযোগ রীতিমতো সংক্রিয় থাকতে পারছেন না ওয়েবসাইটে। কারণ হলো মাঝে মাঝেই বন্ধ পাওয়া যাই সাইটটি।

 

এই বিষয়ে তিনি বলেন, তাদের যে অভিযোগ এর কারণ বিভিন্ন সমস্যার জন্য হয়ে থাকে, যেমন সাইটের লাইসেন্স এর জন্য বন্ধ করা হয়েছে, এবং বিভিন্ন আপডেট দিতে গেলে অনেক সময় সাইট ১২ বা ২৪ ঘন্টার জন্য বন্ধ রাখতে হয়।

 

তবে পুনরায় বন্ধ হবার কোনো সম্ভাবনা নেই। আমি স্থায়ীভাবে শুরু করেছি মে মাস থেকে। এবং সকলেই সকল সুযোগ সুবিধা পাবে।

 

অনেকেই ধারণা করছেন নতুন প্রজন্ম ও শিক্ষার্থীদর জন্য এটি খুবই জনপ্রিয় একটি সোশ্যাল নেটওয়ার্ক হয়ে উঠবে। এবং কারো কারো ধারণা এটা শুধু আমাদের বাংলাদেশেই সীমাবদ্ধ থাকবে না।

 

ওয়েবসাইটির সিস্টেম ও নিয়ম-কানুনের জন্য আশা রাখা যাই একদিন আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছাবে সাইটি।

 

সাইটি ভিজিট করতে এখানে ক্লিক করুন ***

-Bengali News


Your reaction?

3
LOL
0
LOVED
0
PURE
0
AW
0
FUNNY
0
BAD!
0
EEW
0
OMG!
0
ANGRY
2 Comments

nasiruddinsir7
nasiruddinsir7

good news

REPLY
hmnasiruddin211
hmnasiruddin211

Thank you

REPLY
  • স্থায়ীভাবে চালু হলো বাংলাদেশের জনপ্রিয় সোশ্যাল ওয়েবসাইট (বিএম)
  • bengalinews