খুন হলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সিগারেট খেতে বাধা দেওয়ায়

বিদ্যালয়ের শিক্ষার্থী তৌহিদুল বখাটে আশিককে সিগারেট না খেতে অনুরোধ করেছিলেন

Posted  46 Views updated 18 days ago

কাজী নজরুল ইসলাম বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী তৌহিদুল

Image

৩০ শে এপ্রিল ময়মনসিংহ শহরের তিন কোন পুকুর পাড় একটি বাড়ির সামনে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিলেন আশিক নামের এক যুবক। এই সময় বাড়ির ভাড়াটিয়া তৌহিদুল তাকে সিগারেট না খেতে অনুরোধ করেন। 

 

এক পর্যায়ে তৌহিদুলের কথায় আশিক রাগান্নিত হয়ে তাকে দেখে নেয়ার হুমকি দেয়। এবং বিষয়টি কোনো ছোট ঘটনা হিসেবে না নিয়ে আশিক তৌহিদুলকে চোখে চোখে রাখে। তবে ঘটনার দিনই তৌহিদুল তার এক কাছের বন্ধুকে জানায়।

 

এক দিন রাতে আশিক তৌহিদুলের ঘর থেকে মোবাইল চুরি করতে আসে। ঘটনাক্রমে তৌহিদুল আশিককে মোবাইল নিতে দেখে ফেলে। এতে আশিক তৌহিদুলকে একটি রড দিয়ে আঘাত করে তার বুকে। এবং শরীরের আরো কিছু অংশে অমানবিক ভাবে আঘাত করে পালিয়ে যায় আশিক।

 

পরবর্তীতে বাড়িওয়ালা তৌহিদুলকে চিৎকার শুনে আহত অবস্থায় দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু দুর্ভাগ্যক্রমে হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী তৌহিদুলকে।

 

এই ঘটনার পর আশিককে গ্রেফতারের খোঁজে মাঠে নামে পুলিশ। এবং প্রযুক্তির মাধ্যমে নগরীর আকুয়া এলাকা থেকে আশিককে গ্রেফতার করে ময়মনসিংহ থানা পুলিশ।

 

পুলিশ সুপার আহমার উজ্জামান সাংবাদিদের জানান, তার বন্ধুর কাছে এক খুদে বার্তায় আমরা জানতে পারি তাকে এক চোর ফলো করছে। এবং মোবাইল চুরির সময় তাদের মধ্যে একটা ধস্তাধস্তি হয়, ধস্তাধস্তির এক পর্যায়ে সে তৌহিদুলকে প্রথমে বুকে একটা আঘাত করে, এরপরে এলোপাথারি আরো কয়েকটা আঘাত করে। তাকে আহত অবস্থায় দেখে বাসার ছাদ দিয়ে পালিয়ে যাই আশিক।

 

এই ঘটনায় আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয় আশিক।

-Bengali News


Your reaction?

1
LOL
0
LOVED
0
PURE
0
AW
0
FUNNY
0
BAD!
0
EEW
0
OMG!
0
ANGRY
0 Comments

  • খুন হলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সিগারেট খেতে বাধা দেওয়ায়
  • bengalinews